Friday, March 30, 2012

আমাকে কেন জোছনা দেখালি

খুব ইচ্ছে করে মাঝে মাঝে তোমার হাতে হাত রেখে
দূর আকাশে চলে যাই
দিগন্তের ওপারে- অনেক দূরে
যেখানে পাখিদের ডাক শোনাযাবে সূক্ষ্ম পাতার ধুয়োতোলা স্পন্দনের মত
কিন্তু আমি পারিনা- পারিনা- কারন তুমি আমার নও
... তুমি আমার নও- ভুলে যাই বারেবার
ভুলে যাই বৃষ্টির ফোটার মত তুমি আমার নও
ভুলে যাই জল থৈ থৈ বর্ষা বেলায় তুমি আমার পাশে নেই
ভুলে যাই বসন্তের বাসন্তী আবেগে তুমি নেই - তুমি নেই - তুমি নেই

কেন যেন খুব কাঁদতে ইচ্ছে করে সন্ধ্যে বেলা
কেউ আমার জন্য অপেক্ষা করেনা
ধুয়ো তোলা চায়ের কাপে কেউ আমাকে
এনে দেয়না এক পেয়ালা নিখাদ প্রেম
কেউ আমাকে একবার কানে কানে বলে দেয়না -"ভালবাসি"
মাঝে মাঝে মরে যেতে ইচ্ছে করে
মাঝে মাঝে ইচ্ছে করে নিজেকেই শেষ করে দেই
ক্ষনিক পরেই মনে পড়ে তোমার মুখের ছবি
তখন প্রচন্ড কষ্টে আমি মরে যাবার কথা ও ভুলে যাই
ভুলে যাই আমি আমাতে নেই
চিৎকার করে বলতে ইচ্ছে করে
"আমাকে কেন জোছনা দেখালি?"
"আমাকে কেন জোছনা দেখালি?"
"আমাকে কেন জোছনা দেখালি?"

courtesy: "আমাকে কেন জোছনা দেখালি?" ব্যান্ড চাইম
"তুমি আমার নও"- ব্যান্ড সোলস

No comments:

Post a Comment